তটিনীকে সঙ্গে নিয়ে বছর শেষে অপূর্বর বড় কামব্যাক!

তটিনীকে সঙ্গে নিয়ে বছর শেষে অপূর্বর বড় কামব্যাক!

অনলাইন ডেস্ক :

‘রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’র পর্দা নামছে জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিম সাইয়ারা তটিনী অভিনীত ‘পথে হলো দেরী’ নাটকের মাধ্যমে। রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় জাকারিয়া সৌখিন নির্মিত নাটকটি ইউটিউবে উন্মুক্ত হচ্ছে।

এরইমধ্যে টিজার ও ট্রেলার প্রকাশের মাধ্যমে নাটকটির প্রতি দর্শক আগ্রহ বেড়েছে। পাশাপাশি প্রশংসায় ভাসছেন অপূর্ব ও সংশ্লিষ্টরা। বেশিরভাগ দর্শকই মনে করছেন, বছর শেষে অপূর্বর বড় কামব্যাক হতে যাচ্ছে এই নাটকটির মাধ্যমে।

নাটকটিতে আরও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, সালহা খানম নাদিয়া প্রমুখ।

টিজার ও ট্রেলার থেকে প্রশংসা পেয়ে অপূর্ব বলেন, কক্সবাজার থেকে অনেক ভেতরে, টেকনাফের কাছাকাছি গভীর সমুদ্রে আমরা শুটিং করেছি। এখানে শুটিং করতে আমাদের প্রতিকূল পরিবেশের সঙ্গে লড়াই করতে হয়েছে। আশা করছি নাটকটি দর্শকদের হৃদয়ে দাগ কেটে যাবে। তবেই আমাদের শ্রম সার্থক হবে।

এদিকে নাটকটির নির্মাতা ও নাট্যকার জাকারিয়া সৌখিন বলেন, আমি আসলে এই কাজটির মাধ্যমে বড় ক্যানভাস ধরার চেষ্টা করেছি। সেটা সম্ভব হয়েছে অপূর্ব, তটিনী, সিনেমাটোগ্রাফার নাজমুল হাসান, প্রযোজকসহ ইউনিটের প্রত্যেকের সহযোগিতার কারণে। পুরো ইউনিট মিলে অসম্ভব কষ্ট করে এই কাজটি করেছি। আশা করছি কাজটি দেখে ভালো লাগবে সবার।

নির্মাতা জানান, গল্পের দাবিতে নাটকটির জন্য দুটি নতুন গান তৈরি করেছেন তিনি। লিখেছেন সোমেশ্বর অলি।

‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’র তৃতীয় ও শেষ কাজ হিসেবে ‘পথে হলো দেরী’ মুক্তি পাচ্ছে। এর আগে একই উৎসবের অংশ হিসেবে ৩০ নভেম্বর মিজানুর রহমান আরিয়ান নির্মিত ‘হদয়ে হৃদয়’ এবং ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে প্রবীর রায় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *