সালমানের ‘সিকান্দার’এ হলিউডের অ্যাকশন টিম!

সালমানের ‘সিকান্দার’এ হলিউডের অ্যাকশন টিম!

অনলাইন ডেস্ক :

চলতি বছরের দুই ঈদেই মুক্তি পায়নি বলিউড ভাইজান সালমান খানের কোন সিনেমা। তবে আসছে বছরের ঈদে মুক্তির ঘোষণা এসেছে তার পরবর্তী সিনেমা ‘সিকান্দার’র। আগামী ১৮ জুন থেকে শুরু হবে ছবিটির শুটিং। যাকে ঘিরে প্রতিনিয়তই বাড়ছে উত্তেজনা।

তার মাঝেই এবার গুঞ্জন ছড়িয়েছে যে, সালমান খানের ‘সিকান্দার’ ছবির অ্যাকশন সিকোয়েন্সে সহযোগিতা করবে হলিউড অভিনেতা টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির অ্যাকশন দল।

যদিও কোন নিশ্চিত রিপোর্ট মেলেনি। তবে কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ‘এমআই’ টিম যেটি ‘সিনেমার ইতিহাসের সবচেয়ে বড় স্টান্ট’ তৈরি করেছে, সেই টিম যেটি ‘মিশন: ইম্পসিবল – ডেড রেকনিং পার্ট ওয়ান’-এ ক্রুজের এপিক জাম্প সিকোয়েন্স তৈরী করেছিলো, তারাই ‘সিকান্দার’-এর জন্য একটি বড় অ্যাকশন দৃশ্য ডিজাইন করবে বলে আশা করা হচ্ছে।

রিপোর্টের আরও জানা গিয়েছে যে, দলটি তাদের প্রথম লটের শুটিং খুব শিগগির শুরু করবে। যেখানে সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় ৩৩ হাজার ফুট উপরে একটি বিমানে চড়ে শুট সারবেন সালমান। তাইতো প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালক এ আর মুরুগাদোস এখন ব্যস্ত তাদের আসন্ন ছবি নির্মাণের নানান পরিকল্পনা নিয়ে।

প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালার সঙ্গে এর আগেও একাধিক ছবিতে কাজ করেছেন সালমান। যেই তালিকায় রয়েছে ‘কিক’, ‘জুডুয়া’, ‘মুঝসে শাদি কারোগি’, ‘জানে মান’ সহ আরও বেশ কিছু ছবি। যেগুলো প্রত্যকটি ছবিই ছিল ব্যবসা সফল।

তবে ‘সিকান্দার’ নিয়েও দর্শকদের প্রত্যাশা অনেক বেশি। কেননা এখানে প্রথমবারের মত সালমানের বিপরীতে দেখা যাবে দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। ছবিটি ২০২৫ সালের ঈদে মুক্তি পেতে পারে বলে জানা যাচ্ছে।

-টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *