আবারও সম্মাননা পেলেন সাংবাদিক বাবুল হৃদয়

আবারও সম্মাননা পেলেন সাংবাদিক বাবুল হৃদয়

অনলাইন ডেস্ক :

এবার নতুন বিশেষ এক সম্মাননায় ভূষিত হলেন সাংবাদিক ও নারী কেন্দ্রক মিডিয়া এজেন্ট ‘ডেইলি ওমেন বাংলাদেশ’ এর ব্যবস্থাপনা পরিচালক বাবুল হৃদয়। বাংলাদেশের জনপ্রিয় রান্না ও রন্ধন শিলীদের এগিয়ে নেয়ার বিশেষ অবদান স্বরুপ এই সম্মননায় ভূষিত হন তিনি।

৯ই ডিসেম্বর, শনিবার অমর একুশে বইমেলা- ২০২৪ উপলক্ষ্যে রন্ধনশিল্পী হাসিনা আনছার এর সম্পাদিত “বাংলাদেশের ঐতিহ্যবাহী রান্না ১০০ রেসিপি” বই এর পঞ্চম খন্ডর আনুষ্ঠানিক প্রকাশনা অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট হাতে তুলে দেন বেশকিছু বইয়ের সফল সম্পাদনাকারি ও বিশিষ্ট রন্ধন শিল্পী হাসিনা আনছার ।

এ সময় উপস্থিত ছিলেন আস্থা ফুড এন্ড বেভারেজ এর ব্যবস্থাপনা পরিচালক জলি হোসাইন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. শেখ মহ: রেজাউল ইসলাম, অতিরিক্ত সচিব (অব:) কনসালট্যান্ট, ওয়ার্ল্ড ব্যাংক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মোঃ জামাল হোসেন মিয়া, চেয়ারম্যান জারিন কন্সট্রাকশন, নির্বাহী পরিচালক, বসুন্ধরা গ্রুপ। শাহীন আফরোজ, বিশিষ্ট রন্ধনশিল্পী ও সিনিয়র অ্যাডভাইজার, ওমেন কালিনারি অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ।

নাহার কুকিং ওয়ার্ল্ড এবং আস্হা ফুড এন্ড বেভারেজ- এর যৌথ উদ্যোগে ৯ই ডিসেম্বর, শনিবার সন্ধায় রাজধানীর প্রিন্স কিচেন “বাংলাদেশের ঐতিহ্যবাহী রান্না ১০০ রেসিপি” বইয়ের প্রকাশনা উৎসব ও এক্সক্লুসিভ অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্পন্সর হিসেবে ছিল টপার কিচেনওয়্যার।

নতুন এই সম্মননা সম্পর্কে বাবুল হৃদয় বলেন, ‘ সবরকম সম্মনাই আনন্দের। বিশেষ কাজে আগ্রহী করে। অনেক সম্মননা পেলেও এটা আমার কাছে স্পেশাল হয়েছে। দেশের রান্না নিয়ে সত্যিই আমি কিছু কাজ করেছি। ধন্যবাদ সকলের প্রিয় রন্ধনশিল্পী হাসিনা আনছারকে। বিষয়টি তিনি অনুধাবন করেছেল। তার মেধা, সততা ও কঠিন পরিশ্ররে কারণে অনেকের চেয়ে এগিয়ে থাকবেন তিনি। তার নিখুঁত সম্পাদনার এই বইটি আপনার পড়বেন ও সংরক্ষনে রাখবেন বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *