ঈদে মিউজিক্যাল ফিল্ম ‘প্রেমের মহল’

ঈদে মিউজিক্যাল ফিল্ম ‘প্রেমের মহল’

মেহেদী হাসান | অনলাইন ডেস্ক |

ঈদ উপলক্ষে বাংলাএক্সপ্রেস ফিল্মসের ব্যানারে, জনপ্রিয় প্রযোজক ও পরিচালক এস এ চৌধুরীর পরিচালনায় নির্মিত হয়েছে  মিউজিক্যাল ফিল্ম ‘প্রেমের মহল’। যা বাংলাএক্সপ্রেস ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানের কথা, সুর, সংগীত পরিচালনা ও গানটিতে কণ্ঠ দিয়েছেন মাশরুর হোসেন শোভন। এই সিনেমাটিক গল্পে দেখা যাবে রাব্বি, রুশা ও মামুন খানকে। সম্পূর্ণ শুটিং হয়েছে কক্সবাজারে।

নির্মাতা সাইফুল আলম চৌধুরী (এস এ চৌধুরী) বলেন, আমরা এই মিউজিক্যাল ফ্লিল্মের দৃশ্যায়নে এমন এক গল্প উপস্থাপন করেছি, যা দর্শকদের গানের শেষ পর্যন্ত টেনে নিয়ে যাবে। আশা করছি গানটি দর্শকদের বিনোদন দিবে।

প্রেমের মহল একটি ভালোবাসার গান উল্লেখ করে এর শিল্পী মাশরুর বলেন, ‘এটিকে মিউজিক্যাল ফ্লিল্মে রুপান্তরের পুরো কৃতিত্বটাই সাইফুল ভাইয়ের। একটা মানুষ কতটা শিল্পের প্রতি পাগল হলে তার ব্যবসা-বাণিজ্য ফেলে একটা কাজের পিছনে অক্লান্ত পরিশ্রম করে তাকে না দেখলে বোঝা যেত না। তিনি তা করেছেন। আর গানটি নিয়ে বলবো, আমাদের জীবনে কেউ না কেউ ভালোবাসার মানুষ থাকে। মনের কোনে গোপনে তাকে স্বপ্নে ঘর বাঁধি। জনম জনমের ভালোবাসাকে তেমনই মানুষের কাছে প্রতিষ্ঠা করার জন্যই গানটি করা।’

‘প্রেমের মহল’-এর মডেল রাব্বি বলেন, আমার ক্যারিয়ারে অসংখ্য গানচিত্রে অভিনয় করেছি। ৬০-৭০ মিলিয়ন ভিউ হয়েছে এরকম গানের অভাব নেই। কিন্তু সাইফুল ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে বুঝেছি, উনি নির্মাণটা দারুণ বুঝেন। খুব যত্ন নিয়ে কাজটা বানিয়েছেন। আশা করছি দর্শক-শ্রোতারা আমাদের কাজটি পছন্দ করবেন।

‘প্রেমের মহল’-এর ভিলেন চরিত্রের মামুন খান বলেন, এই গল্পে আমাকে একটা ভিন্ন লুকে উপস্থিত করেছেন নির্মাতা। আমার লুক, গল্পের প্রয়োজনে উনি উনার মত করেই ব্যবহার করেছেন। আমি এমন চরিত্রে কাজ করতে পেরে নিজেকে প্রমাণ করার আরেকটা সুযোগ পেয়েছি। আসলে আমরা যারা অভিনেতা আমাদের ক্ষুদায় থাকে কখন একটা চরিত্রকে নিজের ভিতরে লালন করে বহিঃপ্রকাশ করতে পারি ফ্রেমে। আমি আশাবাদী মানুষ, এই গান, গল্প দর্শক-শ্রোতার ঈদের আনন্দকে আরো উপভোগ্য করে তুলবে।

উল্লেখ্য শাকিব খানকে নিয়ে “মেন্টাল” নামে সিনেমা প্রযোজনা করেছিলেন এস এ চৌধুরী, ২০১৬ সালে মুক্তি পাওয়া ছবিটি ভালোই নাম করে। সেই প্রযোজক এবার নামলেন পরিচালনায়। এটি সাইফুল ইসলাম চৌধুরী পরিচালিত দ্বিতীয় মিউজিক্যাল ফ্লিল্ম। এর আগে তিনি মিরাজ তুষারের গাওয়া ‘উড়ে উড়ে যায় মান’ গানের মিউজিক্যাল মুভি নির্মাণ করেছিলেন। তিনি খুব শিগগিরই ‘তাসের ঘর’ নামে একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করবেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *