এনটিভির ফেসবুকে ২ কোটি ফলোয়ারের বর্ণিল উদযাপন

এনটিভির ফেসবুকে ২ কোটি ফলোয়ারের বর্ণিল উদযাপন

অনলাইন ডেস্ক :

ডিজিটাল প্লাটফর্মে মুগ্ধতা ছড়িয়ে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভি’র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছুঁয়েছে দুই কোটিরও বেশি মানুষের হৃদয়। এই অর্জন বাংলাদেশের টেলিভিশন চ্যানেলের জন্য নতুন মাইলফলক। এই অর্জনকে মঙ্গলবার ৫ সেপ্টেম্বর রাজধানীর কারওয়ানবাজারে এনটিভির প্রধান কার্যালয়ে কেক কেটে বর্ণিল আয়োজনে উদযাপন করা হয়।

আনন্দঘন এ মুহূর্তে এনটিভির পরিবারের সবার সাথে এ উদযাপনে অনলাইনে যুক্ত হন এনটিভির প্রতিষ্ঠাতা, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী। এ সময় তিনি এনটিভি পরিবারের সঙ্গে থাকার জন্য দেশ-বিদেশের দর্শকসহ শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘এনটিভি একটি পরিবার, সবাই এখানে টিমওয়ার্ক করছে। এ কারণে সারা বিশ্বে এনটিভির সুনাম ও দর্শক প্রতিনিয়ত বাড়ছে। আমি আশা করছি, ভবিষ্যতে আরও ভালো জায়গায় পৌঁছাবে এনটিভি ও এনটিভি অনলাইন।’

এনটিভি অনলাইনের সম্পাদক খন্দকার ফকরউদ্দীন আহমেদ বলেন, ‘ফেসবুকে এখন আমাদের দুই কোটি ফলোয়ার। সম্মিলিত প্রচেষ্টায় এ অর্জন গৌরবের।’ সময়োপযোগী সিদ্ধান্ত নেওয়ার জন‍্য তিনি এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান। একইসঙ্গে সার্বিকসহযোগিতার জন‍্য তিনি এনটিভির পরিচালবৃন্দের প্রতি আন্তরিক ধন‍্যবাদ জানান। পাশাপাশি সার্বিক সহযোগিতার জন‍্য এনটিভির সব বিভাগের সহকর্মীরা প্রশংসার দাবিদার বলে মন্তব‍্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *