‘ওমর’ সিনেমায় রাজের সঙ্গী কলকাতার দর্শনা বণিক

‘ওমর’ সিনেমায় রাজের সঙ্গী কলকাতার দর্শনা বণিক

অনলাইন ডেস্ক :

অনলাইন ডেস্ক : এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’ সিনেমাটি। থ্রিলার ও টান টান উত্তেজনায় ভরা গল্পে নির্মিত হয়েছে ‘ওমর’। সিনেমাটির অভিনয় শিল্পীদের নাম বেশ আগেই প্রকাশ করেছিলেন পরিচালক। এবার জানালেন এই সিনেমায় আছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। সিনেমাটির প্রধান চরিত্রে শরিফুল রাজের সঙ্গে এবার পর্দায় দেখা যাবে কলকাতার দর্শনাকে।
মোস্তফা কামাল রাজ বলেন, ‘দর্শনা বণিক চমক হিসেবে আছে। শুধু এতটুকু বলতে চাই, তার উপস্থিত দর্শকের কাছে অন্যরকম লাগবে, বাকিটা পুরো সিনেমা দেখলে বোঝা যাবে। আগামী সপ্তাহ থেকে ওমর টিম প্রচারণায় নামবে।’

ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও পরিচিত মুখ দর্শনা বণিক। এর আগে ‘অন্তরাত্মা’ ও ‘অপারেশন সুন্দরবন’ নামে বাংলাদেশের দুটো সিনেমায় তিনি অভিনয় করেছেন।

এদিকে আসন্ন ঈদে ‘ওমর’ মুক্তি দেওয়ার ঘোষণা আগেই দিয়ে রেখেছিলেন রাজ। গতবছর থেকেই চালাচ্ছিলেন সিনেমার প্রচার। এখন মুক্তির প্রস্তুতি অনেকটা সেরে ফেলেছেন জানিয়ে এ নির্মাতা বলেন, “সবকিছু ঠিক থাকলে ইনশাআল্লাহ ঈদে সিনেমাটি দেখতে পাবে দর্শক। প্রচার শুরু করেছি। আজ নায়িকা প্রসঙ্গে জানালাম। গল্প বা চরিত্র নিয়ে এখনই বিস্তারিত জানাতে চাই না। কারণ ঈদে বেশ কিছু সিনেমা মুক্তি পাবে। সবাই যার যার সিনেমা নিয়ে আশাবাদী।’’
দর্শনা ও শরিফুল রাজ ছাড়াও ‘ওমর’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নাসিরউদ্দিন খান, শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, তানভীর। সিনেমাটির নামটি দিয়েছিলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সিদ্দিকুর রহমানের চিত্রনাট্যে এটি প্রযোজনা করেছে মাস্টার কমিউনিকেশন।
উল্লেখ্য, এর আগে প্রজাপতি, তারকাঁটা, সম্রাট, যদি একদিন, সম্রাট বানিয়েছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এর মধ্যে তার তিনটি সিনেমা বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে। পাশাপাশি প্রতিটি সিনেমার কোনো না কোনো গান দর্শক নন্দিত হয়েছে। তার ষষ্ঠ ছবি ওমর কতটা দর্শক নন্দিত হয় সেটাই দেখায় অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *