বাজছে অপ্রত্যাশিত ‘কলিংবেল’

বাজছে অপ্রত্যাশিত ‘কলিংবেল’

অনলাইন ডেস্ক :

সদ্য বিবাহিত দম্পতি অ্যানা ও রিচার্ড একটি ফ্ল্যাট ভাড়া নেয়। ফ্ল্যাটের কলবেল প্রতিদিন একই সময়ে বেজে ওঠে। কিন্তু দরজা খুলে কাউকে দেখা যায় না। কারণ অনুসন্ধান করতে গিয়ে প্রকাশ পায় অপ্রত্যাশিত কিছু সত্য। রহস্য-রোমাঞ্চে ভরপুর মো. আবিদ মল্লিক পরিচালিত চরকি অরিজিনাল সিরিজ ‘প্রচলিত’–এর চতুর্থ গল্প ‘কলিংবেল’ মুক্তি পাচ্ছে রাত আটটায়।

পাঁচ পর্বের সিরিজ ‘প্রচলিত’—প্রতি বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে একটি করে নতুন পর্ব। ‘কলিংবেল’–এর পর পঞ্চম ও সর্বশেষ কিস্তি হাতবদল (১৮ মিনিট) মুক্তি পাবে ১৬ নভেম্বর।

সিরিজটিতে অভিনয় করেছেন মোস্তফা মন্ওয়ার, ইয়াশ রোহান, আবদুল্লাহ আল সেন্টু, রফিউল কাদের রুবেল, মাহমুদ আলম, তনয় বিশ্বাস, ফারিন খান, রাফায়েতুল্লাহ সোহান, খালিদ হাসান রুমি, আশরাফুল আশীষ, অশোক বেপারীসহ অনেকে।

সিরিজটি নিয়ে নির্মাতা আবিদ মল্লিক বলেন, ‘কাজের প্রয়োজনেই দেশের বিভিন্ন জায়গায় যেতে হয়। প্রচলিত–এর গল্পগুলোর ভাবনা এভাবেই হাঁটতে, চলতে, কখনো মানুষের মুখে, কখনো পড়ে, কিছু শৈশব থেকে ভাবনায় গেঁথে গেছে। সেই ভাবনাগুলোকেই সমসাময়িকতার চাদরে জড়িয়ে চেষ্টা করেছি এই সময়কে প্রতিফলিত করার।’

চলতি বছরের জুলাই-আগস্টে সিরিজটির শুটিং হয়েছে ঢাকা, মানিকগঞ্জ ও সাভারের বিভিন্ন লোকেশনে। সিরিজটির সিনেমাটোগ্রাফি করেছেন রাজু রাজ। মিউজিক ও ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন খৈয়াম সানু সন্ধি। সম্পাদনার কাজটি করেছেন সবুজ শেখ। কালার গ্রেডিংয়ে ছিলেন আশরাফুল আলম ও সাউন্ড ডিজাইন করেছেন রিপন নাথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *